1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সিংগাইরে গণধর্ষণ মামলার আরেক আসামী গ্রেফতার

  • আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১ বার দেখা হয়েছে

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে ভাড়া বাসা দেখানোর কথা বলে ২১ বছর বয়সী নারীকে গণধর্ষনের মামলার পলাতক আরেক আসামী মোঃ আনিছ (৪০) কে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এর আগে ঘটনার দিনই অভিযান চালিয়ে মনির হোসেন নামে এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে আনিছকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনিছ উপজেলার পশ্চিম বাস্তা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তার জন্মস্থান বরিশালের ভোলা জেলায়। ধল্লা বাজারে তার বাবা আল-মদিনা শাহী চটপটি নামের একটি দোকান রয়েছেন।
পুলিশ আরো জানায় , মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মোঃ আবু হানিফ সঙ্গীয় ফোর্সসহ ডিএমপির সহায়তা ঢাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে দারুস সালাম থানার গাবতলী বাসস্ট্যান্ড হতে আনিছকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, ঘটনার পর থেকেই আসামীদের গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।। আনিছকে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারকৃত আনিছকে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামীকেও দ্রুত গ্রেফতারের করা হবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গ্রেফতার হওয়া মোঃ আনিছ, মনির ও পলাতক আসামি ফুলচাঁন ভাড়া বাসা দেখানোর কথা বলে ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের পূর্ববাস্তা গ্রামে বিল্লালের নির্মাণাধীন বাড়িতে নিয়ে ওই নারীকে জোরপূর্বক গণধর্ষণ করে। এঘটনায় ১০সেপ্টেম্বর একই উপেজলার জয়মন্টপ ইউনিয়নের ভুক্তভোগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে ১নং আসামী মনির (৩২) কে ওইদিনই গ্রেফতার করে। এদিকে, অপর দুই আসামী আনিছ ও ফুলচান (৩৫) গাঁ ঢাকা দেয়। পরে পুলিশের জালে ধরা পড়ে আনিছ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা