1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সাভারে অপহরণের ১০ দিন পর শিশু উদ্ধার

  • আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : অপহরণের প্রায় ১০ দিন পর হযরত আলী (৯) নামের এক শিশুকে উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। এসময় অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়।
বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক এসআই আব্দুর রহিম। এর আগে গেল রাতে সাভারের রেডিও কলোনী এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার অপহরণকারী সিরাজগঞ্জ উল্লাপাড়া থানার বরাইল গ্রামের সোবাহান মিয়ার ছেলে খোকন মিয়া।
ভুক্তভোগী হযরত আলী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার হাড়িভাঙ্গা গ্রামের বেলাল হোসেনের ছেলে। গত ৪ সেপ্টেম্বর তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন খোকন মিয়া।
সাভার হাইওয়ে থানা পুলিশ জানায়, গত ৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে বেলাল হোসেনের ছেলে হযরত আলীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে খোকন। পরে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর পরিবার। এ সময় ধরা পরার ভয়ে আসামি ঘন ঘন স্থান পরিবর্তন করতে থাকেন। মঙ্গলবার রাতেও তারা স্থান পরিবর্তন করে সাভারের দিকে যাচ্ছিলো। এসময় উল্লাপাড়া থানার দেওয়া সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রেডিওকলোনী এলাকা থেকে হয়রতকে উদ্ধার করে গ্রেপ্তার করা হয় খোকনকে।
অপহরণের শিকার হযরতকে উদ্ধারকারী উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে হযরতকে উদ্ধার করা হয়েছে। এসময় আসামি খোকনকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা