1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:১৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে কারখানায় অগ্নিকাণ্ড

  • আপডেট : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৬ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় একটি গ্যাস লাইটার তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকার স্মার্ট গ্যাস লাইটার কোম্পানী বিডি নামক কারখানায় এমন ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ওই গ্যাস লাইটার তৈরি কারখানাটিতে নারী ও পুরুষ শ্রমিকরা কাজ করছিল। মঙ্গলবার দুপুরে শ্রমিকরা খাবারে বিরতিতে বাসায় যান। তখন বিদ্যুতের শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুন ধরে যায়। এসময় মূহুর্তের মধ্যেই মধ্যেই আগুন পুরো কারখানার টিনসেড স্থাপনায় ছড়িয়ে পরে।

পরে অগ্নি নির্বাপক যন্ত্র ও পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয় লোকজন ও কারখানা কর্তৃপক্ষ। তবে অগ্নিকান্ডের সময় শ্রমিকদের দুপুরের বিরতি থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে কারখানাটির প্রায় বিশ লক্ষ টাকার মজুত করে রাখা গ্যাস লাইটার পুরে যায়।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হটাৎ করে কারখানাটি এভাবে পুড়ে যাওয়ায় প্রতিষ্ঠানটি নতুন করে আবার চালু করতে অনিশ্চয়তার কথা জানিয়েছে কারখানা কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা