1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রোগীর ভাইয়ের হাতে মারধরের শিকার

  • আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সী মেডিক্যাল অফিসার ডা. মোহাম্মদ তাজদিদুল ইসলাম রোগীর ভাইয়ের হাতে মারধরের শিকার হয়েছেন। রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে এ ঘটনা ঘটে। সোমবার (১২ সেপ্টেম্বর) ভূক্তভোগী ওই ডাক্তার বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে প্রকাশ, উপজেলার চর আজিমপুর গ্রামের শহিদের মেয়ে সুখী আক্তার (২৪) পেট ব্যথা নিয়ে ওই রাত সাড়ে ৯ টার দিকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তার চিকিৎসা চলাকালীন সময় পেট ব্যথা না কমায় রাত ১১ টার দিকে রোগীর ছোট ভাই আজিজুল ইসলাম ডা.তাজদিদুলকে তার কক্ষ থেকে টেনে এনে মারধর করে। এ সময় হাসপাতালের অন্যান্য স্টাফরা আতংকিত হয়ে পড়ে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুজহাত নওরীন আমিন বলেন, ডাক্তারের ওপর হামলার ঘটনায় আমরা আতংকিত। এ হাসপাতালে বেশীরভাগ নারী চিকিৎসক হওয়ায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। উর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

ডাক্তারকে মারধর করা অভিযুক্ত আজিজুল ইসলাম বলেন, আমার বোন পেট ব্যথায় চিৎকার করছিলো। এ সময় আমি ডাক্তারকে ঘুম থেকে ডেকে তুলে আমার বোনকে দেখার জন্য অনুরোধ করি। ডাক্তার রেগে গিয়ে রোগীকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। পরে আমি তাকে হাত ধরে টান দিয়েছি মাত্র। ঘটনাটির জন্য আমি ওই ডাক্তারের পা ধরে মাফ চেয়েছি।
এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্ততি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা