1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:২৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

মানিকগঞ্জে ৭ বছরের সাজা এড়াতে এক যুগ পলাতক, অতঃপর গ্রেফতার

  • আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯ বার দেখা হয়েছে

ব্যাংকের টাকা আত্মসাৎ মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. আতোয়ার রহমানকে (৬০)এক যুগ পর গ্রেফতার করেছেন র‌্যাব-৪।

রোববার সন্ধ্যায় মানিকগঞ্জ জেলার সদর থানার বেতিলা-মিতরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ৪-এর কোম্পানি কমান্ডার লেফটন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, মো. আতোয়ার রহমান একটি ব্যাংকের পিয়ন হিসেবে কর্মরত ছিলেন এবং বিভিন্ন গ্রাহকের কাছ থেকে সঞ্চয়ের টাকা আত্মসাৎ করেন। এ ঘটনায় ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে ঘিওর থানায় আতোয়ারের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর থেকেই গ্রেফতার এড়ানোর জন্য পালিয়ে ঢাকা চলে যানে তিনি। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন।

চার্জশিটের ভিত্তিতে আদালত মামলার বিচার কাজ পরিচালনা করেন। পরে সাক্ষ্যপ্রমাণ ও উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে ২০১০ সালের ২৩ মার্চ মো. আতোয়ার রহমানকে সাত বছরের কারাদণ্ড এবং ২৫ হাজার টাকা জরিমানা করেন আদালত। রায়ের পর থেকে তিনি পলাতক ছিলেন।

র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার লেফটন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, আত্মগোপনে থাকাবস্থায় আসামি আতোয়ার নিজের পরিচয় গোপন করার জন্য ক্রমাগতভাবে পেশা পরিবর্তন করছিলেন। প্রথম দিকে তিনি ঢাকার বিভিন্ন এলাকায় রিকশাচালক, রাজমিস্ত্রি ও পরে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
র‌্যাব জানায়, আসামিকে ঘিওর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা