1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

ধামরাইয়ে ছিনতাই করতে গিয়ে জনতার হাতে পাঁচ ভুয়া ডিবি পুলিশ আটক

  • আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ঢাকার মিরপুরের মিজান পোলট্রি ব্যবসা প্রতিষ্ঠানের চার কর্মচারীর কাছ থেকে প্রায় পৌনে পাঁচ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় ঢাকার ধামরাইয়ে সোমভাগ ইউনিয়ন পরিষদ এলাকায় জনতার হাতে আটক হয়েছেন পাঁচ ভ’য়া ডিবি পুলিশ। পরে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। আটকরা হলেন, পিরোজপুরের নুরুজ্জামানের ছেলে রোবেল হোসেন (২২), পটুয়াখালীর হানিফ মিয়ার ছেলে শওকত হোসেন (২৬), একই জেলার শাহজাহানের ছেলে নুরুল ইসলাম (২৫), সানু মির্জার ছেলে রাসেল (২৭) ও ঝালকাঠি জেলার আবুল কালাম আজাদের ছেলে রিয়াজুল ইসলাম (২৫)। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেলে।

ভুক্তভোগী ও স্থানীয়দের কাছ থেকে জানা গেছে,ঢাকার মিরপুর গোদারা ঘাট এলাকায় মিজান পোলট্রি ব্যবসা প্রতিষ্ঠানের চার কর্মচারী রমজান আলী, সোহাগ মিয়া, ইয়াসিন ও সাফায়েত হোসেন। তারা চারজনে মিজান পোলট্রির মালিকের কাছ থেকে চার লাখ ৬৪ হাজার টাকা নিয়ে মুরগী কেনার উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যানে যাচ্ছিলেন টাঙ্গাইল। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সামনে আসলে পিকআপটির গতিরোধ করে একটি সিলভার রংয়ের হাইয়েছ মাইক্রোবাস। এ সময় মাইক্রোবাসের ভিতর থেকে পাঁচজন ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিকআপটি কেন এতো দ্রত চালানো হচ্ছে এরকম অপরাধের অজুহাত দিয়ে পিকআপের চারজনকে ভ’য়া ডিবি পুলিশের ব্যবহৃত মাইক্রোতে তুলে নেন। এরপর মাইক্রোবাসটি মানিকগঞ্জের দিকে রওনা দেয়। মাইক্রোবাসটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে পাল সিএনজি ফিলিং স্টেশনের পূর্বপাশে চার কর্মচারীকে বেদম মারপিট করে রাস্তায় ফেলে দেয়। এরপর মাইক্রোবাসটি পুনরায় ঢাকার দিকে রওনা দেয়। এদিকে কর্মচারীদের মধ্যে একজন একটি দুরপাল্লার গাড়িতে উঠে জয়পুরা বাসষ্ট্যান্ডে এসে ভ’য়া ডিবি পুলিশের মাইক্রোসটি দেখেই ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়। এসময় স্থানীয় জনতা মাইক্রোবাসটির পেছনে ধাওয়া দিয়ে ধামরাইয়ের সোমভাগ ই্উনিয়ন পরিষদের কাছে গিয়ে মাইক্রোবাসটিকে আটক করে। এসময় পাঁচজন ভ’য়া ডিবি পুলিশ দৌড়ে পালানোর চেষ্টা করে। স্থানীয় জনতা তাদের আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, জনতার হাতে পাঁচ ভ’য়া ডিবি পুলিশকে আটক করার খবর পেয়ে তাদের উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলা করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা