1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় অব্যাহতি প্রত্যাহার করলেন সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা

  • আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৯ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়া থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী সংবাদ সম্মেলন করে নিজের সভাপতি পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতির সিদ্ধান্ত প্রত্যাহার করলেন।
রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইলে আশুলিয়া প্রেসক্লাবের অডিটোরিয়াম হল রুমে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
এ সময় তিনি বলেন, আমি দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে শেখ হাসিনার বিশ^স্ত কর্মী হিসেবে সকল ধরনের রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি। আমার আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ ও অধীনসহ সকল ইউনিটের নেতাকর্মীদের অসহযোগিতার কারণে মৌখিকভাবে সংবাদ সম্মেলন করে আমি আমার সংগঠনের সভাপতি পদ থেকে গত ১২ ফেব্রুয়ারীতে অব্যাহতি চেয়েছিলাম।
তিনি আরও বলেন, আমার সংগঠনের সকল নেতাকর্মী আমাকে রাজনৈতিক কর্মকাণ্ডে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছে বিধায় আমার সিদ্ধান্ত পরিবর্তন করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি এবং আমি আমার পূর্বের সিদ্ধান্ত প্রত্যাহার করলাম।
এ সময় আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মনির হোসেন, শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাসেল খানসহ থানা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারী আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে অব্যাহতি চান তিনি। এ সময় অব্যাহতির ঘোষণা দিয়ে তিনি কান্নায় ভেঙে পড়েন। তার কান্নার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা