1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

কাশিমপুরে আওয়ামী লীগ নেতা হাজি আব্দুল হালিম মারা গেছেন

  • আপডেট : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ বার দেখা হয়েছে

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম এ হালিম মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর । বুধবার (৭ সেপ্টেম্বর) রাত পৌনে আটটারদিকে ভারতের চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

আলহাজ্ব এম এ হালিম গাজীপুর মহানগরের কাশিমপুর মেট্রোপলিটন থানার ২নং ওয়ার্ড চক্রবর্তী এলাকার বাসিন্দা। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি অনেক দিন যাবৎ শারীরিকভাবে অসুস্থ ছিলেন।
তিনি দীর্ঘ বছর ধরে গাজীপুর মহানগর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন।

তার মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করে তার রুহের মাগফেরাত কামনা করেছেন দৈনিক ফুলকি’র সম্পাদক ও সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব, গাজীপুর মহানগর দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক কাউন্সিলর মোঃ সোলাইমান মিয়া, স্থানীয় আওয়ামী লীগেসহ সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।
মরহুমের পরিবার সূত্রে জানা যায, চেন্নাই থেকে তার লাশ দেশে আনার চেষ্টা চলছে। তবে কবে তার লাশ আনা হবে তা তারা নিশ্চিত করতে পারেনি এবং জানাযার নামাজের সময় সূচী পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা