1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সিংগাইরে আগুনে ভস্মীভূত মুদি দোকান ও বসতঘর, ক্ষতির পরিমাণ ১২ লাখ

  • আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি :  মানিকগঞ্জের সিংগাইরে আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে মুদি দোকানসহ বসতঘর। এতে ক্ষতির পরিমাণ প্রায় ১২ লাখ টাকা। আগুনে সব হারিয়ে নিঃস্ব হয়ে পাগল প্রায় মোঃ ইস্রাফিল (৪০)। সে উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা-লক্ষিপুর গ্রামের মোঃ জহুরুদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৫সেপ্টেম্বর ) দিবাগত রাত দেড়টার দিকে ইস্রাফিলের বসতঘর সংলগ্ন দোকান ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তে তা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সিংগাইর ফায়ার সার্ভিসের লোকজন আসলেও তার আগেই স্থানীয় লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে দোকানসহ বাড়ির অন‍্যান‍্য ঘর পুড়ে ছাই হয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো. বাবুল মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছাই। এর আগেই স্থানীয় লোকজন আগুন নিভিয়ে ফেলে। আমরা ধারণা করছি বৈদ‍্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।

আগুনে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক ইস্রাফিল জানান, মুদি দোকানের মালামাল ও বাড়ির বসতঘর, আসবাবপত্র, নগদ টাকা ও প্রয়োজনীয় অন‍্যান‍্য জিনিসপত্রসহ আমার প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি এখন নিঃস্ব। কিছু একটা করে খেতে আমি সরকারের কাছে সহযোগিতা চাই।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা