1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সাভারে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

  • আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারের হেমায়েতপুরে একটি আঞ্চলিক সড়কের পাশ থেকে গলাকাটা অবস্থায় এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। পুলিশের ধারণা, গভীর রাতে চালককে গলাকেটে ও ছুরিকাঘাত করে হত্যার পর অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঝাউচর এলাকায় হেমায়েতপুর-কেরানীগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে রক্তাক্ত মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে যায় পুলিশ।

নিহত নাছির হোসেন (৩৫) সাভারের হেমায়েতপুর পূর্বহাটি এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনা জেলার বাগেরহাট থানার আইয়ুব আলীর ছেলে।

নিহতের স্ত্রী লাভলী বেগম বলেন, গতকাল রাতে তার স্বামী প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বেরিয়েছিলো। কিন্তু অনেক রাত হলেও সে আর ফেরেনি। মোবাইলে অনেকবার কল করা হলেও ধরেননি। পরে মঙ্গলবার সকালে পুলিশ তাকে ফোন করে তার স্বামীর মৃত্যুর খবর জানায়।

হেমায়েতপুর ট্যানাড়ি ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, ভোরে সড়কের পাশে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ দেখে ৯৯৯ এ কল করেন স্থানীয়রা। ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে গলাকাটা ও পেটে ছুরিকাঘাত হত্যার পর ফেলে রেখে যাওয়া হয়েছে বলে জানতে পারি ৷ মরদেহের প্যান্টের পকেটে থাকা মুঠোফোন থেকে তার স্ত্রীর সাথে কথা বলে জানতে পারি, তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

এঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলা দায়েরের বিষয়টিও প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা