1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি : জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার ও মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ সোমবার এক ঘন্টা কলম বিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে মানিকগঞ্জ পৌর পরিষদের সদস্য, পৌর কর্মকর্তা ও কর্মচারীরা।

বেলা ২টায় মানিকগঞ্জ পৌরভবনের সামনে আয়োজিত মানবন্ধনে অংশ নেন পৌরসভার নির্বাচিত প্রতিনিধি, কর্মকর্তা ও কর্মচারীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী বেল্লাল হোসেন, নির্বাহী কর্মকর্তা বজলুর রহমান, কর নির্ধারক আলী আকবর রাজা, হিসাব রক্ষক আওলাদ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, শনিবার সকাল ছয়টারদিকে প্রাতভ্রমণের সময় গঙ্গাধরপট্টি মন্দির এলাকায় পেছনদিক থেকে বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এর প্রতিবাদ করলে মোটরসাইকেল আরোহী প্রিতম তাকে পাশের নির্মাণ কাজের বয়বহৃত কাঠের বাটাম দিয়ে মাথা এবং মুখোমন্ডলে আঘাত করে। মাথা ও চোখে গুরুতর আহত অবস্থায় তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে ঢাকায় নেওয়া হয়। তার বাম চোখ অকেজো হওয়ায় চোখ তুলে কৃত্তিম চোখ প্রতিস্থাপন করা হয়েছে। একজন প্রবীণ এ বীরমুক্তিযোদ্ধার ওপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা এবং হামলাকারী যুবককে দ্রুত গ্রেপ্তার করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন বক্তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা