1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

জাবি’র সাবেক ছাত্রলীগ নেতার বর্বরতা!

  • আপডেট : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪ বার দেখা হয়েছে

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামিম মোল্লার বর্বরতা পশুত্বকেও হার মানিয়েছে। জমি দখল করতে গিয়ে পিটিয়ে এক প্রতিবন্ধীর হাত ভেঙ্গে দিয়েছে। বাঁধা দেওয়ায় মা বোনসহ ৪ জনকে বেধড়ক পিটিয়ে আহত করেছে।

রবিবার রাতে জাবি ক্যাম্পাস সংলগ্ন ইসলামনগর এলাকায় শামিম বাহিনীর বর্বরাচিত হামলার ঘটনায় একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়। পরে এলাকাবাসীর সহায়তায় হাত ভেঙ্গে যাওয়া প্রতিবন্ধী রতন মিয়া (২৫)কে ঢাকা পঙ্গু হাসপাতাল, আহত তার মা তাসলিমা আক্তার (৪০), বোন রত্না আক্তার (২০) ও সুইটি আক্তার (১১) কে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা ৯৯৯ কল করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা করার প্রক্রিয়া চলমান রয়েছে।

হামলায় আহত প্রতিবন্ধী রতনের পিতা মোঃ মান্নান মিয়া জানান, তিনি জনৈক শুক্কুর মাহমুদের জমিতে গত ৫/৬ বছর যাবত বসবাস ও ভাঙ্গারী দোকান করে আসছেন। কিছু দিন যাবত শামিম মোল্লা দলবল নিয়ে এসে দোকান ছেড়ে চলে যেতে হুমকী ধমকি দিয়ে আসছে। তিনি এ ব্যাপারে জমির মালিকের সাথে কথা বলার অনুরোধ করেন। শামিম মোল্লা সেকিছুতেই মানতে নারাজ এক কথা জায়গা ছেড়ে যেতে হবে। এরই ধারাবাহিকতায় রবিবার সন্ধ্যায় দলবল নিয়ে প্রথমে তার উপর পরে তার প্রতিবন্ধী ছেলেসহ পরিবারের সদস্যদের পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় শামিম বাহিনী বাড়ীঘর দোকান ভাংচুর নগদ টাকাসহ মুল্যবান জিনিষপত্র লুটপাট করে নেয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা