1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

সিংগাইরে ৬ পাটের গুদামে আগুন, অর্ধকোটি টাকার ক্ষতি

  • আপডেট : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি :  মানিকগঞ্জের সিংগাইরে অগ্নিকান্ডে ঘরসহ ৬ টি পাটের গুদাম পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দক্ষিণ জামশা বাজারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মো. বাবুল মিয়া। তিনি বলেন আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই । আমাদের সিংগাইরের দু’টি ইউনিটের সাথে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট যোগ দেয়। প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা আরো বলেন, অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরুপণ করা হবে।

দক্ষিণ জামশা বাজার কমিটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান মোল্লা বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে ধারনা করা হচ্ছে। এ অগ্নিকান্ডে পাট ব্যবসায়ী আজগর আলীর ৪শ মণ, বাদশা মিয়ার ৪শ মণ ও হাবিবুর রহমানের ৪শ মণ পাট এবং ১৬০ মণ সরিষা পুড়ে গেছে। এতে ঘরসহ প্রায় ৫০-৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান গাজী কামরুজ্জামান বলেন, আগুনে সর্বস্ব পুড়ে তিন ব্যবসায়ীই নিঃস¦ হয়ে গেছে। হাটের দিন থাকায় লোক সমাগম বেশী এবং ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনায় পুরো বাজারটা ব্যাপক ক্ষয়ক্ষতির কবল থেকে রক্ষা পেয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা