1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

ধামরাইয়ে বিএনপির মিছিলে পুলিশের বাধা, ধাক্কাধাক্কি

  • আপডেট : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৪ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ, যানবাহনের ভাড়াসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও পুলিশের গুলিতে ভোলা জেলার ছাত্রদলের সভাপতি নূরে আলম, স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম ও নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন নিহত ও বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে ধামরাইয়ে আজ শনিবার দুপুরে ধামরাই উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তমিজ উদ্দিনের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন বিএনপি নেতাকর্মীরা।

এসময় পুলিশ তাদের বাধা দেয়। বাধা উপেক্ষা করে মিছিল শুরু করলে পুলিশের সংগে মিছিলকারীদের ধস্তাধস্তি-ধাক্কাধাক্কি শুরু হয়। এক পর্যায়ে পুলিশ ধাওয়া দিয়ে মিছিল ছত্রভঙ্গ করে দেয়। তবে মিছিলপি পৌর শহরে যেতে না পারলেও তারা ধামরাই সিমা সিনেমা হলের পাশে বিএনপি কার্যালয়ে গিয়ে তমিজ উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আকারে সমাবেশ করে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, ধামরাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, সহসভাপতি রাকিবুর রহমান খান ফরহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আতিকুর রহমান, আশিকুজ্জামান স্বপন, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন প্রমুখ।

প্রধান অতিথি খন্দকার আবু আশফাক বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিনিয়ত বৃদ্ধি করছে সরকার। এতে সবকিছুই ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে জনগনের। এ অবৈধ সরকার ক্ষমতায় থেকে জনগনের জালমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তারা বিএনপিকে ভয় পায়। বিএনপির কথা শুনলেই এ সরকার আঁতকে উঠে। তিনি আরো বলেন, আমাদের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

তবে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে এজন্য বিক্ষোভ মিছিলে বাধা দিয়ে পন্ড করে দিয়েছি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা