1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছে হংকং

  • আপডেট : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ বার দেখা হয়েছে

বলা যায়, নকআউট ম্যাচ। যে দল জিতবে, তারাই নাম লেখাবে সুপার ফোরে। পাকিস্তান আর হংকংয়ের মধ্যকার লড়াইটি মাঠে গড়াচ্ছে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে।

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতেছে হংকং। পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে তারা।

দুই দলেরই এশিয়া কাপ শুরু হয়েছে ভারতের কাছে হেরে। দুই প্রতিপক্ষকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সুপার ফোরে উঠে গেছে ভারত। এ গ্রুপ থেকে সেরা চারের টিকিট পাবে আর একটি দল। সেটি হবে কারা? পাকিস্তান ও হংকংয়ের মধ্যে যে দল জিতবে আজ।

এই ম্যাচে স্বভাবতই পাকিস্তানই ফেবারিট। তবে হংকংয়ের সাম্প্রতিক ফর্মও ফেলে দেওয়ার মতো নয়। নিজেদের শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই জিতেছে কোনো আদর্শ ক্রিকেট কাঠামো না থাকা দেশটি। পাকিস্তানও নিজেদের শেষ পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে জিতেছে তিনটি, হেরেছে দুই ম্যাচ।

এ দুই দলের মুখোমুখি দ্বৈরথ হয়নি এখন পর্যন্ত। আজই প্রথমবারের মতো পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি খেলছে হংকং।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাখর জামান, ইফতিখার জামান, খুশদিল শাহ, আসিফ আলি, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, নাসিম শাহ, হারিস রউফ ও শাহনওয়াজ দাহানি।

হংকং একাদশ: নিজাকাত খান (অধিনায়ক), বাবর হায়াত, ইয়ানিম মুরতাজা, কিঞ্চিত শাহ, স্কট ম্যাকেসনি (উইকেটরক্ষক), হারুন আরশাদ, আইজাজ খান, জিশান আলি, এহসান খান, আয়ুশ শুকলা, মোহাম্মদ গাজানফার।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা