1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সাভার থেকে অপহরণের তিনদিন পর কুষ্টিয়া থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

  • আপডেট : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৫৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে অপহরণের তিন দিন পর কুষ্টিয়া থেকে মাসুম মোল্লা রিপন (১২) নামের শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী গোলাম আজমকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আজ বুধবার দুপুরে কুষ্টিয়ার কুমারখালী থানার আলাউদ্দিননগর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয় এবং গ্রেপ্তার করা হয় অপহরণকারীকে।

এর আগে গত ২৮ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পূর্বপরিচিত গোলাম আজম শিশুটিকে বাবার দোকানে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করেন।
গ্রেপ্তারকৃত অপহরণকারী হলেন কুষ্টিয়ার কুমারখালী থানার দেবনগর গ্রামের গোলাম সারোয়ারের ছেলে গোলাম আজম সাবু (৪৫)। তিনি ভুক্তভোগী পরিবারের আত্মীয়ের পরিচিত বলে জানা গেছে।

অপহৃত রিপন সাভারের আলিয়া মাদরাসা সংলগ্ন দক্ষিণ কাঠপট্টি এলাকার আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে। সে সাভারের অধরচন্দ্র স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

অভিযোগ থেকে জানা যায়, গ্রেপ্তারকৃত গোলাম আজম সাবু অপহৃতের বাবার ভায়রা ভাই নাসিরের পরিচিত হওয়ার সুবাদে কুদ্দুসের বাড়িতে যাতায়াত করতেন। গত ২৮ আগস্ট সন্ধ্যায় তাদের বাড়িতে যান গোলাম আজম সাবু। পরে রিপনকে তার বাবার দোকান নামাবাজারে নিয়ে যাওয়ার কথা বলে বের হন। কিন্তু রিপনকে নামাবাজারে না নিয়ে অপহরণ করে নিয়ে যান সাবু। পরে শিশু রিপনের পরিবারকে ফোন করে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এরপর পুলিশ পরিকল্পনা করে ফাঁদ পেতে তাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করে।

সাভার মডেল থানার উপপরিদর্শক এসআই সজল খান বলেন, ‘গতকাল থেকে আমারা তাকে মুক্তিপণের টাকা দেওয়ার কথা বলি। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার আলাউদ্দিননগর চড়াইকোল রেলস্টেশনের পাশে টাকা নেওয়ার কথা জানান। পূর্বপরিকল্পনা অনুযায়ী সেখানে টাকা নিতে এলে সাবুকে গ্রেপ্তার করে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। আসামি ভুক্তভোগীদের পূর্বপরিচতি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ, খুন ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। ’

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা