1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

সাভারে সিমটেক্স ইন্ডাস্টিজের মালিকানা নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ৩

  • আপডেট : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারের বিরুলিয়ায় সিমটেক্স ইন্ডাস্টিজ লিমিটেড কোম্পানির অংশীদারদের দ্বন্দ্বে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন অন্তত তিনজন।
বুধবার (৩১ আগস্ট) বিকেল সাড়ে ৫টারদিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের সিটি ইউনিভার্সিটি সংলগ্ন সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানিতে এই গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটকে রাখা হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
গুলিবিদ্ধ তিনজনের একজন হলেন মো. রিপন (৪০)। তিনি ওই কারখানার ফ্লোর ইনচার্জ। তবে তিনিসহ বাকিদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। রিপন বর্তমানে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা জানান, বুধবার বিকেলে ওই কোম্পানির অংশীদারদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ সময় তাদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হলে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিরুলিয়া ইউনিয়নের ইউপি সদস্যক তাজুল ইসলাম বলেন, অবসরপ্রাপ্ত কর্নেল আনিস ওই কারখানার অংশীদার ছিলেন। নানা অনিয়মের কারণে তার মালিকানা বাতিল করা হয়। পরে আজ তিনি গানম্যান ও দলবল নিয়ে কারখানা দখল করতে আসেন। দখল করতে এসে গুলি করলে তিনজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় তিনজনকে আটকে রাখা হয়েছে।
কারখানার সুপারভাইজার মামুন বলেন, কারখানায় গত ১ সপ্তাহ ধরে ঝামেলা চলছে। আজ কারখানায় আগের চেয়ারম্যান এসে গুলি করেছে। আমার ফ্লোর ইনচার্জের পায়ে গুলি লেগেছে। আমি তাকে নিয়ে এনাম মেডিকেলে এসেছি। এর বেশি কিছু জানি না। গুলিবিদ্ধ ফ্লোর ইনচার্জ রিপনের সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তিনি কথা বলতে পারেননি।
এ ব্যাপারে অবসরপ্রাপ্ত কর্নেল আনিসের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, আমি অন্য ঘটনায় আছি। এ ব্যাপারে আমি কিছু জানি না।
বিরুলিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই দিদার বলেন, একটু পরে বিস্তারিত জানাচ্ছি। এখন কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা