1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৪ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

ধামরাইয়ে আশ্রয়ণ প্রকল্পের গর্তের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • আপডেট : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৫৭ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি :  ধামরাইয়ে ধামরাই সদর ইউনিয়নের শরীফবাগ এলাকায় আশ্রয়ন প্রকল্পে গর্তের পানিতে পড়ে মোঃ রাজু আহম্মেদ (১০) এবং মোঃ রিয়াজুল ইসলাম (৮) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৯টার দিকে ধামরাই সদর ইউনিয়নের উত্তর পশ্চিম শরীফবাগ এলাকায় এই ঘটনা ঘটে। মোঃ রিয়াজুল ধামরাই সদর ইউনিয়নের উত্তর পশ্চিম শরীফবাগ এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে এবং শরীফবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ছিলেন। রাজু আহম্মেদ ধামরাই পৌরসভার কান্দিকুল এলাকার মোঃ তোতা মিয়ার ছেলে। রাজু শরীফবাগ ইসলামিয়া কামিল মাদ্রাসার ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে বাচ্চারা খেলছিলো। পাশেই আশ্রয়ন প্রকল্পের জন্য ভেকু দিয়ে মাটি কেটে চতুর্দিকে আইল তৈরি করে নদী থেকে বালু উত্তোলন করে ভরাট করছিল। কিন্তু পানি নিস্কাশনের জন্য ব্যবস্থা না থাকায় সেখানে অনেক পানি জমে ছিল। সেখানে খেলা করার সময় শিশু দুটি পানিতে পড়ে যায়। সন্ধ্যা হয়ে গেলেও বাচ্চারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা এদিক সেদিক খুঁজতে থাকে। কিন্তুনা পেয়ে আশ্রয়ন প্রকল্পের ওখানে গিয়ে জানতে পারে তারা বিকালে পাশেই খেলা করছিল। তখন পাশের লোকজন তাড়াতাড়ি করে সেই গর্তের পানিতে নেমে খুজতে থাকেন। খুজঁতে খুজঁতে গর্তের মধ্যে গিয়ে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। এরপর শিশুরা জীবিত আছে ভেবে ধামরাই সরকারি হাসপাতলে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান বলেন, আশ্রয়ন প্রকল্পের জায়গায় ভরাট করার জন্য ভেকু দিয়ে মাটি কেটে আইল তৈরি করে বালু ফেলে ভরাটের কাজ চলছে। সেখানে বাচ্চারা খেলা করতে গিয়ে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

এই বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ অতিকুর রহমান বলেন, খবর শুনে ঘটস্থল পরিদর্শন করে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা