1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • আপডেট : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৮১ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অবৈধভাবে দেওয়া প্রায় ৫ শতাধিক বাসাবাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ধনাইদ, গোরাট ও ইউসুফ মার্কেট এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক আবু সাদাৎ মোঃ মোহাম্মদ সায়েম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এসময় তিনি বলেন, এই এলাকায় এর আগেও একাধিকবার উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিচ্ছিন্নের পর একটি অসাধু চক্র আবারও নিম্ন মানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে সংযোগ প্রদান করেন।

খবর পেয়ে আজ মঙ্গলবার আবারও অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় দুই কিলোমিটার স্থানে ৫ শতাধিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পাশাপাশি জব্দ করা হয়েছে পাইপ ও রাইজারসহ বিভিন্ন ফিটিংস। তিনি বলেন, আমরা সংযোগ প্রদানকারীদের শনাক্তের চেষ্টা করছি। শনাক্ত করে যাচাই বাছাই করে তাদের আইনের আওতায় আনা হবে।

অভিযান চলাকালীন সময়ে আরো উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, মোঃ আনিসুর রহমান, আসওয়াদ, সুমন দাস ও রাজু আহমেদসহ স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা