1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সাভারে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

  • আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৬৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে উঠেছে স্বামীর বিরুদ্ধে। এঘটনায় স্বজনদের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী খালেদ মিয়াকে আটক করেছে পুলিশ।
সোমবার (২৯ আগস্ট) সকালে নিহতের মরদেহে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এরআগে, রোববার (২৮ আগস্ট) রাতে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকায় নিজ বাড়িতে এঘটনা ঘটে। পরে আজ সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মণি বেগম (৩৪) পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার খালেদ মিয়ার স্ত্রী। তিনি চার সন্তানের জননী ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজনরা জানায়, গত কয়েকদিন ধরে স্ত্রী মণি বেগমকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনার জন্য চাপ প্রয়োগ করেন স্বামী খালেদ মিয়া।

পরে স্ত্রী টাকা আনতে অস্বীকার করলে সকালে নিজ বাড়িতে স্ত্রীকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে স্বামী খালেদ মিয়া।

পরে স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে৷

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহদুম বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এঘটনায় নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিত্বে স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের তথ্য হাতে আসলে বোঝা যাবে কিভাবে মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা