1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩ পূর্বাহ্ন

সাভারে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৪৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে নারী সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের নিকট হতে ২৫০ গ্রাম গাঁজা ও ৬৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
সোমবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে রবিবার (২৮ আগস্ট) রাতে ও সকালে আমিনবাজারের পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক হলো- সাভার থানাধীন আমিন বাজারের বড়দেশী এলাকার মৃত ওমর মোল্লার মেয়ে শাহানাজ বেগম(৪০), সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার বড় পাঙ্গাসী এলাকার মৃত রেজাউল সরদারের ছেলে সজিব (২৬) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাসাইল জিয়ানপুর এলাকার মোঃ কুদ্দুসের ছেলে জিয়ারুল (২৪)। এদের মধ্যে সজিব ও জিয়ারুল সাভারের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি ঢাকা-আরিচা মহসড়কের আমিনবাজার এলাকার অভি পাম্পের সামনে কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জিয়ারুল (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার নিকট তল্লাশী করে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরআগে রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিনবাজার বড়দেশী এলাকায় অভিযান চালিয়ে শাহানাজ বেগম ও সজিব নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের নিকট হতে ২৫০ গ্রাম গাজা ও ২৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, আটককৃত শাহানাজ বেগম ও সজিব আমিন বাজারের মাদক সম্রাজ্ঞী হাসিনা (৩৫) এর নিকট হতে পাইকারী মূল্যে ক্রয় করে খুচরা মূল্যে বিক্রি করতো। মাদক সম্রাজ্ঞী হাসিনা এখন পলাতক রয়েছে। তাকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটকরা র্দীঘদিন ধরে আমিনবাজার সহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ নেশা জাতীয় মাদক দ্রব্য বিক্রি করে আসছিল বলে জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা