1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:২৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সাভারে চলন্ত বাসে হাত-পা বেঁধে ডাকাতি: গ্রেফতার ১

  • আপডেট : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৭০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে তিন গরু ব্যবসায়ীকে চলন্ত বাসে হাত-পা বেঁধে পিটিয়ে আহত করে নগদ ১৯ লাখ ৮ হাজার টাকা ডাকাতির ঘটনায় জসিম (৩৯) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৯ আগস্ট) ভোররাতে কেরানীগঞ্জের আলীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (আইসি) রাসেল মোল্ল্যা জানান, গত জুলাই মাসে তিন গরু ব্যবসায়ী রাজধানীর গাবতলী হাটে গরু বিক্রি করে টাকা নিয়ে মেহেরপুরে যাওয়ার জন্য সেখান থেকে একটি বাসে ওঠেন। পরে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় পৌঁছলে ডাকাতরা তাদের পিটিয়ে গুরুতর আহত করে এবং সঙ্গে থাকা গরু বিক্রির ১৯ লাখ ৮ হাজার টাকা ও মোবাইল ফোন লুটপাট করে। এরপর ডাকাতরা চলন্ত বাস থেকে তাদের ফেলে দিয়ে পালিয়ে যায়। পরে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান অজ্ঞাত ডাকাতদের আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

তিনি আরও জানান, সেই মামলার ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাছির নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। নাছিরের দেওয়া তথ্য মতে সোমবার ভোর রাতে কেরানীগঞ্জের আলীপুর এলাকা থেকে জসিম নামে এক ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ডাকাতি হওয়া পাঁচ হাজার টাকা ও হাতুড়ি উদ্ধার করা হয়। পরে তাকে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা