1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

সিংগাইরে সংসদ সদস্য মমতাজের স্বামীর গাড়িতে হামলা

  • আপডেট : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১৭০ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি :  মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনার চার দিন পর আজ শনিবার রাতে সিংগাইর থানায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দু’-তিন জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা সকলেই আওয়ামী লীগের নেতাকর্মী।ওই অভিযোগে মমতাজ বেগমের স্বামী নিরাপত্তহীনতায় রয়েছেন বলে উল্লেখ করেছেন।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা থানায় লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসান জানান, গত ২৩ আগস্ট মঙ্গলবার বিকেলে তিনি উপজেলার বাস্তা বাসস্ট্যান্ডে পূর্ব পাশে বিন্নাডাঙ্গিতে রোকেয়া চক্ষু সেন্টার থেকে ঢাকার উদ্দেশে তার ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লাঠিসোটা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে নেমে অতর্কিত তার গাড়িতে হামলা করে। এতে গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনি আহত হন।

ডা. এ এস এম মঈন হাসান বলেন, কী কারণে তার গাড়িতে হামলা হয়েছে তা জানেন না। তবে যারা হামলা করেছেন তারা স্থানীয় লোকজন। হামলার পর এদের শনাক্ত করা হয়েছে।

 

 

উপজেলা আওয়মী মীলীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের ওপর হামলার ঘটনাটি তিনি শুনেছেন। ঘটনাটি নিন্দনীয়। এর সঙ্গে দলীয় কোনো নেতাকর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের ওপর হামলার ঘটনায় ২৬ আগস্ট একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান বলেন, ‘অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা