1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

ধামরাইয়ে সৎ বাবাকে হত্যাকান্ডের ঘটনায় দুইজন গ্রেপ্তার

  • আপডেট : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৫২ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে পারিবারিক কলহের জের ধরে সৎ বাবাকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শনিবার (২৭ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি জানিয়েছে র‌্যাব-৪। এর আগে, শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে সাভারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- শিপলু (২০) ও রাসেল (১৬)।

নিহত আমিরুল ইসলাম সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৭ আগস্ট রক্তাক্ত জখম অবস্থায় কান্দাকাউলি এলাকার জঙ্গল থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পরের দিন নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করা হলে র‌্যাব বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। পরে শুক্রবার (২৬ আগস্ট) দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তি দেয়। আসামি শিপলুর বাবা মারা যাওয়ার পর তার মা আমিনুরের সাথে বিবাহ হয়। ভিকটিম মাদকসেবী হওয়ায় আসামির সঙ্গে তাদের পারিবারিক কলহ লেগেই থাকতো। সেই সূত্র ধরে শিপলু তার সৎ বাবা আমিনুর মেরে ফেলার হুমকি দিয়ে যেতো। পরবর্তীতে গত ১৬ আগস্ট দুপুরে আমিনুর বাসা থেকে বের হয়ে যাওয়ার পর তার সন্ধান পাওয়া যায়নি।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, ভুক্তভোগী আমিনুরকে তার স্ত্রী শিল্পী বেগম সাভার থেকে ডেকে ধামরাইয়ের নান্নার ইউনিয়নের রোহিঙ্গা মার্কেট এলাকায় নিয়ে যান এবং সেখানে জোরপূর্বক তালাকনামায় স্বাক্ষর নেন। এরপর আমিরুল কৌশলে সেখান থেকে দৌড়ে পালিয়ে একটি ভ্যানে উঠে রওনা হয়, কিন্তু পথে আসামি শিপলু, তার আপন দুই ভাই এবং অন্য গ্রেফতার আসামি রাসেলের সহযোগীতায় পরিকল্পিতভাবে ভিকটিম আমিনুরকে ছুরি দিয়ে হত্যা করে লাশ গুমের চেষ্টা করে। পরে তারা মরদেহ ফেলে পালিয়ে যায়।

র‌্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেপ্তার আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত পলাতক আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা