1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় রাস্তা বন্ধের প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ৮৩ বার দেখা হয়েছে
আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসি। এসময় কয়েক শতাধিক নারী-পুরুষ রাস্তা খুলে দেওয়ার দাবী জানিয়ে শ্লোগান দিতে থাকে।
শুক্রবার বেলা ১১টারদিকে আশুলিয়ার টেঙ্গুরী কোনাপাড়া এলাকায় এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
বিক্ষোভ ও মাবনবন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ওই এলাকায় অন্তত কয়েক হাজার লোকের বসবাস। যার অধিকাংশই পোশাক শ্রমিক। এই সড়কটি দিয়ে টেঙ্গুরী, জিরানী উত্তরপাড়া, কোনাপাড়াসহ অন্তত ৭টি এলাকার মানুষ চলাচল করে। কোনাপাড়া থেকে জিরানীবাজার অথবা নবীনগর-চন্দ্রা মহাসড়কে উঠতে এই সড়কটি দিয়ে মাত্র ৪/৫মিনিটের সময় লাগে। কিন্তু গেল ৫/৬মাস আগে স্থানীয় আতাউর রহমান ও তার ভাই মতিউর রহমান গংরা চলাচলের সরকারি রাস্তা বন্ধ করে দিয়ে বাড়ি নির্মাণ করে। ফলে এলাকাবাসিসহ কয়েক হাজার পোশাক শ্রমিকদের তিন কিলোমিটার রাস্তা ঘুরে কর্মস্থলসহ বিভিন্ন স্থানে যাতায়াত করে। এতে চরম ভোগান্তি পোহাতে হয় তাদের। এরই মধ্যে ওই এলাকা থেকে অনেক ভাড়াটিয়া চলে যাওয়ার ফলে বিপাকে পড়েছে বাড়ির মালিকরা। রাস্তাটি খুলে দেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন বিক্ষোভ ও মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা