1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:২৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

ধামরাইয়ে জিডি প্রত্যাহার না করায় বাদির শ্বশুর বাড়িতে হামলা

  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৭১ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে জিডি প্রত্যাহার না করায় বাদির শ্বশুর বাড়িতে হামলা, ভাংচুর ও নগদ অর্থসহ স্বর্ণালঙ্কার লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় থানায় অভিযোগ দিয়েছে ভুক্তভোগী রাসেদুল ইসলাম রাসেল নামের এক ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার সুয়াপুর গ্রামে।

ভুক্তভোগী ও এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, সূয়াপুর গ্রামের রাসেদুল ইসলাম রাসেল দীর্ঘদিন ধরে ইট ও মাটি সরবরাহের ব্যবসা করে আসছিলেন। এ ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলেন একই এলাকার রাসেল, মুন্না, হানিফসহ কয়েকজন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে তাকে প্রাণনাশের হুমকি দেন তারা। এঘটনায় ২৪ জুন রাসেদুল ইসলাম ধামরাই থানায় একটি সাধারন ডায়েরী (জিডি নম্বর ৯৭৫) করেন। জিডির বিষয়টি জানতে পেরে রাসেল গংরা রাসেদুল ইসলামকে জিডি প্রত্যাহার করার জন্য চাপ সৃষ্টি করেন। এতে রাজি না হলে বুধবার রাতে প্রথমে রাসেদুল ইসলাম রাসেলের বাড়িতে যান রাসেল গং। সেখানে তাকে না পেয়ে তার শ্বশুর বাড়িতে গিয়ে রাসেল গংরা হামলা চালায়। এ সময় আসবাবপত্র ভাংচুর ও চার ভরিস্বর্ণালঙ্কারসহ নগদ ৪০ হাজার টাকা লুটে নেয় তারা। এ ঘটনায় বৃহস্পতিবার ধামরাই একটি লিখিত অভিযোগ দাখিল করে রাসেদুল ইসলাম রাসেল।

তবে অভিযুক্তরা হামলার কথা স্বীকার করলেও লুটপাটের কথা অস্বীকার করেন।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, হামলা ভাংচুর ও লটপাটের অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা