1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

সাভারে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

সাভার উপজেলার আমিনবাজারে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে গ্রেফতারের বিয়য়টি নিশ্চিত করেছেন থানার আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে, মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২টার দিকে আমিনবাজার এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের চিশতিয়া পাম্পের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শেরপুর জেলার নকলা থানার রামপুর গ্রামের হাফিজুল ইসলামের ছেলে কাউসার (২৮) ও সাভারের আমিন বাজার বেগুনবাড়ী টেক এলাকার ইসমাইল হোসেনের ছেলে শরীফুল ইসলাম (২৪)।

আমিনবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, মধ্যরাতে আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পেরে ঢাকা-আরিচা মহসড়কের চিশতিয়া পাম্প এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক কেনা-বেচা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ ২ ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৭৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটকরা র্দীঘদিন ধরে সাভারের বিভিন্ন এলাকায় ইয়াবা ট্যাবলেটসহ নেশা জাতীয় মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন।

তিনি বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেসঙ্গে আজ দুপুরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা