1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

আশুলিয়ায় ‘আনসার আল ইসলাম’র সদস্য গ্রেফতার

  • আপডেট : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ৯৩ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য মোঃ নাছির উদ্দিন (২৪)কে গ্রেফতার করেছে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল। পরে তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

বুধবার (২৪ আগস্ট) দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়াছেন আশুলিয়া থানা পুলিশ। এরআগে, মঙ্গলবার রাত ১১টারদিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।
গ্রেফতার মো: নাছির উদ্দিন ঝিনাইদহের মহেষপুর থানার শ্যামকুর গ্রামের মো: ইউনুস আলীর ছেলে। আশুলিয়ার ভাদাইল এলাকায় রুবেল মাতাব্বরের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক নাছিরউদ্দিন স্থানীয় একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে কর্মরত ছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর ডিএডি পুলিশ পরিদর্শক আবুল হোসেন মিয়া জানতে পারেন যে, নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কজন সদস্য আশুলিয়ার ভাদাইল এলাকায় অবস্থান করে গোপন বৈঠক করছেন। সেই তথ্যের ভিত্তিতে গতকাল ২৩ আগস্ট রাত ১১ টার দিকে অভিযান পরিচালনা করে নাছির উদ্দিনকে আটক করা হয়। তার কাছ থেকে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। তবে এসময় র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে বাকি সদস্যরা পালিয়ে যায়।

আশুলিয়া থানার এসআই নোমান সিকদার বলেন, র‌্যাব আমাদের কাছে আসামিকে হস্তান্তর করার পর একটি মামলায় অন্তর্ভুক্ত করে তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা