1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

দেশে ভোটারবিহীন নির্বাচন ও হত্যার রাজনীতি বিএনপি শুরু করেছে : মমতাজ বেগম এমপি

  • আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১৩২ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : জননন্দিত কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি বলেছেন, এ দেশে ভোট বিহীন নির্বাচন ও হত্যার রাজনীতি বিএনপি শুরু করেছে। ৭৫র’ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর ২০০৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা চালিয়ে হত্যার চেষ্টা করেছিল বিএনপি-জামাত জোট সরকার।

সোমবার (২২ আগস্ট) বিকেলে নিজ নির্বাচনী এলাকা মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত চান্দহর বাজার মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি‘র বক্তব্যে তিনি এ কথা বলেছেন।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনজুরুল হক মঞ্জুর পরিচালনায় মমতাজ বেগম এমপি আরো বলেন, জিয়াউর রহমান ৩ মাসের জন্য ক্ষমতা গিয়ে “হ্যাঁ, না” ভোটের ব্যবস্থা করে ক্ষমতা দখল করে ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে বিভিন্ন ভাবে পুরষ্কৃত করেছিলেন। খালেদা জিয়াও সোয়া কোটি ভুয়া ভোটার বানিয়ে ক্ষমতা দখল করার চেষ্টা করেছিল। বিএনপিকে “চোরের মার বড় গলা” অ্যাখ্যা দিয়ে গাড়ির ভিতর মানুষ হত্যাসহ সকল প্রকার ষড়যন্ত্র প্রতিহত করে দলীয় নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুুতি নেয়ার জন্য আহবান জানান মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সালাম পিপি, জেলা মহিলা আওয়ামী লীগের লীগের সাধারণ সম্পাদক মোসা. আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শদিুর রহমান শহিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম, চান্দহর ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. লুৎফর রহমান, অ্যাড. জাহিদ খান উজ্জল, আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মো. মনির হোসাইন , স্থানীয় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি হাবিব মাহমুদ শিবলী, সাধারণ সম্পাদক সেলিম রেজা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক মো. ইউনুছ মিয়া প্রমুখ। শোক সভায় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা