1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

আশুলিয়ায় নিখোঁজের ১৬দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থীর

  • আপডেট : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৬৬ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় নিখোঁজ হওয়ার ১৬ দিন হয়ে গেলেও এখনো সন্ধান মেলেনি স্কুল শিক্ষার্থী মোঃ সোহানের (১৩)। অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও একমাত্র সন্তানের খোঁজ না পাওয়ায় দিশেহারা হয়ে পড়েছে তার বাবা-মা। সোহানকে ফিরে পেতে গত সোমবার (৮ই আগষ্ট) আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি-৭৫১) করেছেন নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের সদস্যরা।

সোহান সুমন প্রামাণিকের একমাত্র ছেলে। সে আশুলিয়ার বাংলাবাজার ইটখোলা এলাকার বর্ন পরিচয় স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। নওগাঁ জেলার রাণিনগর থানার খাজুরপাড়া এলাকায় তাদের গ্রামের বাড়ি। আশুলিয়ার বাংলাবাজার ইটখোলা এলাকায় আব্দুস সাত্তারের ভাড়া বাড়ীতে থেকে পোশাক কারখানায় তার বাবা-মা চাকরি করেন।

নিখোঁজের সময় সোহানের কালো রঙয়ের শার্ট ও ফুল প্যান্ট পরিহিত ছিল। ৫ ফুট লম্বা সোহানের গায়ের রঙ ফর্সা, চুল কালো কিছু সাদা আছে, স্বাস্থ্য ভালো বলে বিবরণ তুলে ধরেন বাবা সুমন প্রামানিক।

সোহানের বাবা সুমন প্রামাণিক জানান, আমি ও আমার স্ত্রী পোশাক কারখানায় চাকুরী করি। আর আমার ছেলে আমার বাসা সংলগ্ন একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ে। প্রতিদিনের ন্যায় ৬ই আগষ্ট সোমবার সকালে আমি এবং ওর মা ছেলেকে বাসায় রেখে গার্মেন্টসে যাই। দুপুরে বাসায় খেতে এসে ছেলেকে না পেয়ে ওর স্কুলে ফোন দেই। জানতে পারি সে স্কুলে যায়নি।

এরপরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হলেও তাকে আর পাওয়া যায়নি। ছেলেকে খুঁজে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করছেন তিনি।

এবিষয়ে আশুলিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইউনুছ আলী জানান, ওই ছেলের কাছে সেল ফোন নেই যে লোকেশন ট্যাগ করে তাকে সন্ধান করবো। তবে ইনকোয়ারি ইনফরমেশনের জন্য সব থানায় তার তথ্য দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা