1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জে ধষর্ণচেষ্টার বিচার চাওয়ায় বাবা’কে মারধর, এএসআই প্রত্যাহার

  • আপডেট : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৬২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি :  মানিকগঞ্জে শিশু কন্যাকে ধর্ষণচেষ্টার বিচার চাইতে যাওয়া বাবাকে মারধরের অভিযোগ ওঠেছে শিবালয় থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফ হোসেনের বিরুদ্ধে। এই ঘটনায় শনিবার (২০ আগস্ট) রাতে ওই এএসআই’কে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (২১ আগস্ট) সকালে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মারধরের শিকার ওই ব্যক্তির বাড়ি শিবালয় উপজেলায়। তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে শিবালয়ের রূপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মিয়ার ভাই রজ্জব পাঁচ বছর বয়সী এক শিশুকে ধষর্ণের চেষ্টা করেন। সে সময় শিশুটির বাবা ভয়ে থানায় মামলা করতে পারেননি। সপ্তাহখানেক আগে শিবালয় থানায় মামলা করেন তিনি। শনিবার (২০ আগস্ট) সন্ধ্যায় মামলার খবর নিতে থানায় গেলে ডিউটি অফিসার এএসআই আরিফ হোসেন তার সাথে খারাপ আচরণ করেন। একপর্যায়ে থানার ভেতরে তাকে মারধর করেন পুলিশের ওই কর্মকর্তা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী গণমাধ্যমকে বলেন, ঘটনা জানার পর অভিযুক্ত এএসআই আরিফ হোসেনকে রাতেই থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হবে। একই সাথে ধর্ষণ মামলার আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা