1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩২ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শনে গিয়ে হামলায় আহত সহকারী কমিশনার

  • আপডেট : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৫৮ বার দেখা হয়েছে

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্পের কাজ করতে গিয়ে গ্রামবাসীর হামলায় আহত হয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিয়াকত সালমান।

আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া-হলদিঘর গ্রামে এ ঘটনা ঘটে। তাঁকে উদ্ধার করে উপজেলার পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত লিয়াকত সালমানের সঙ্গে আছেন উপজেলা ভূমি কার্যালয়ের অফিস সহকারী আবদুল হাই। তিনি বলেন, তাঁর (লিয়াকতের) মাথার মাঝখানে প্রায় ১০টি সেলাই দেওয়া হয়েছে। মাথায় সিটিস্ক্যান করানো হয়েছে। বর্তমানে তিনি অনেকটাই ভালো আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে বলদিপাড়া-হলদিঘর গ্রামে খাসজমিতে শতবর্ষী ওই মাঠে আশ্রয়ণ প্রকল্প স্থাপন করতে বালু ফেলা কার্যক্রম পরিদর্শনে যান শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম ও সহকারী কমিশনার লিয়াকত সালমান। গ্রামবাসী সেখানে আশ্রয়ণ প্রকল্প করতে বাধা দেন। এতে দুই পক্ষের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাঁরা প্রশাসনের লোকজনের ওপর হামলা করেন। এতে লিয়াকত সালমান আহত হন। এ সময় ইউএনওর গাড়ি ভাঙচুর করা হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
ইউএনও তরিকুল ইসলাম  বলেন, ‘বিষয়টি অত্যন্ত দুঃখজনক। শুনেছি স্থানীয় জনগণ মাঠ রক্ষায় মানববন্ধন করেছে। আজও আমাদের সঙ্গে বিষয়টি নিয়ে শান্তিপূর্ণ আলোচনা হচ্ছিল। বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাব।’

মাঠটি রক্ষার দাবিতে গত ১৪ জুলাই বেলা ১১টায় বলদিপাড়া-হলদিঘর মাঠে মানববন্ধন কর্মসূচি পালন করেন গ্রামবাসী।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা