1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

ধামরাইয়ে দুই পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন ১৫ লাখ টাকার ক্ষতি

  • আপডেট : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৭০ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ের বেলিশ্বর ও ছোট চন্দ্রাইল গ্রামে শত্রুতা করে দুই মৎস্য ব্যবসায়ীর দুটি পুকুরে ন্যাপথলিন ও বিষ প্রয়োগ করে প্রায় ১৫ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ শনিবার সকালে পুকুর থেকে মাছ মরে ভেসে উঠে এবং এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এতে দুই মাছ চাষিই দিশেহারা হয়ে পড়েছেন।

ভুক্তভোগী বেলিশ্বর গ্রামের মৎস্য খামারী আব্দুল হামিদ জানান, প্রতি বছরের জন্য ৩ লাখ টাকায় ভাড়া নিয়ে গত ১৬ বছর ধরে প্রায় ২০ বিঘা পুকুরে তিনি মাছ চাষ করে আসছেন। তার নিজের সেচ পাম্প থেকে গত এক সপ্তাহ আগে মৎস্য খামারের পুকুরে পানি দিতে গেলে একই গ্রামের রিয়াজুল ইসলাম বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই হয়ত রিয়াজুল শুক্রবার রাতে তার পুকুরে ন্যাপথলিন ও বিষ প্রয়োগ করে প্রায় ৫ লাখ টাকার মাছ মেরে ফেলেছেন বলে তিনি সন্দেহ করছেন। এ ঘটনায় তিনি মামলা করার প্রস্তুতি নিয়েছেন বলেও জানান। তবে অভিযুক্ত রিয়াজুল তা অস্বীকার করেছেন।

এরআগে বৃহস্পতিবার রাতে ধামরাইয়ের ছোট চন্দ্রাইল গ্রামের মোতালেব হোসেনের পুকুরেও দৃর্বুত্তরা বিষ প্রয়োগ করে প্রায় ১০ লাখ টাকার মাছ মেরে ফেলেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
ধামরাই থানার এসআই বেলায়েত হোসেন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা