1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

ধামরাইয়ে পরকীয়ায় ধরা খেয়ে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৭৯ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি :  ধামরাইয়ে ১৮ মাসের এক কন্যা সন্তানকে রেখে এক গৃহবধু আত্মহত্যা করছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় ধামরাই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) রাতে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামে জনতার হাতে ধরা পরার পর পরকীয়া প্রেমিক মো. মোস্তফা পালিয়ে যান। আর প্রেমিকা আফরোজা স্বামী ও প্রতিবেশিদের অপবাদ সইতে না পেরে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকালে নিজের কোলের কন্যা সন্তান রেখে আইরণ পাউডার খেয়ে আত্মহত্যা করেন।

আফরোজার স্বামী মো. কামাল হোসেন ঢাকায় একটি মাদ্রাসায় ইমামতী করেন। খরব শুনে বাড়িতে চলে আসেন। প্রেমিক মোস্তফা ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে।

এলাকাবাসি সুত্রে জানা য়ায়, মোস্তফা ও আফরোজার বাড়ি পাশাপাশি হওয়ায় তাদের যোগাযোগ গড়ে ওঠে। কামাল ঢাকায় চাকরি করার কারণে মাঝে মধ্যে বাড়িতে আসেন। সেই কারণে কামালের স্ত্রী মোস্তফার সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বুধবার রাতে জনতার হাতে আফরোজার ঘরে আটক হয় মোস্তফা। পরের দিন খবর পেয়ে আফরোজার মা ও তার আত্মীয় স্বজন নিয়ে কামালের বাড়ি চলে আসেন। স্বামী কামালও খবর পেয়ে বাড়ি চলে আসেন। আত্মীয় স্বজন ও প্রতিবেশিদের বিভিন্ন অপবাদ সইতে না পেরে আইরণ পাউডার খেয়ে আহত হন। স্বজনেরা উদ্ধার করে হাসপাতলে নেওয়ার পথে আফরোজার মৃত্যু হয়।

এই বিষয়ে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) নিউটন মৃধা বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা হোসেন শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে ধামরাই থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে মেডিকেল রিপোর্ট দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা