1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

সাভারে সাংবাদিককে মারধরের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা পাভেল গ্রেফতার

  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভার উপজেলা চত্ত্বরে সাংবাদিককে মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ পাভেল আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে তাকে আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তার জামিন বাতিল করে জেলহাজতে পাঠিয়ে দিয়েছে। এরআগে, বুধবার গভীর রাতে সাভার পৌরসভার শাহীবাগ এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া চলতি বছরের ১৮ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে পাভেলের নেতৃত্বে সাভার প্রেসক্লাবেও হামলা চালানো হয়। এ সময় উপস্থিত সংবাদিকদের গালমন্দ করে প্রেসক্লাব থেকে বের করে দিয়ে ভাংচুর করা হয় আসবাবপত্র।

গ্রেফতার পাভেল ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার পুকুরপার গ্রামের হেফজু মিয়ার ছেলে ও সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এসআই আতিকুর রহমান রাসেল জানান, সাংবাদিক সোহেলের ওপর হামলার ঘটনায় মামলার তদন্তে পাভেলের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া মামলার দুই আসামি আশুলিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সামিউল আলম শামীম ও মহসিন বাবু আদালত থেকে জামিন নিয়েছেন।

এসআই আতিকুর রহমান রাসেল আরও বলেন, হামলার ঘটনায় প্রকৃতপক্ষে যারা জড়িত তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। আমরা কাজ করছি।
উল্লেখ্য, গত রবিবার দুপুর দেড়টারদিকে সাভার উপজেলা চত্ত্বরে সাংবাদিক সোহেলের ওপর হামলা হয়। হামলাকারীরা সোহেলকে বেধড়ক মারধর করে। হামলার দিন রাতে সোহেলের মামা আশরাফুল ইসলাম বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩০ জনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা করেন। হামলায় গুরুতর আহত সোহেল রানা এনাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা