1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ

  • আপডেট : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৯৪ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারের জালেশ্বর এলাকায় খাদেমুল কোরআন মডেল মাদ্রাসায় শিক্ষার্থীদের দ্বারা পাশবিক নির্যাতন ও বলাৎকারের শিকার হয়েছে তৃতীয় শ্রেণীর এক ছাত্র। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হলেও মাদ্রাসা কর্তৃপক্ষ এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ না করে উল্টো ভুক্তভোগী শিশুটির অভিভাবককে ঘটনা ধামাচাপা দিতে হুমকী দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতনের শিকার শিশুটির অভিভাবক জানায়, গত মঙ্গলবার বিকেলে খাদেমুল কোরআন মডেল মাদ্রাসার শিক্ষার্থী তুহিন এবং আইয়ুব প্রকাশ্যে ভুক্তভোগী শিশুটিকে ধরে পাঁচ তলার বাথরুমে আটকিয়ে পায়ূপথে বোতল এবং কলম ঢুকিয়ে নির্যাতন চালায়। শিশুটি বাঁচতে আর্তচিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। বরং তুহিন ও আইয়ুব বলাৎকার করে ওই শিশুটিকে।

অভিযোগ আছে, ঘটনার পরে ভুক্তভোগী শিশুর অভিভাবক এসে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করলেও মাদ্রাসা কর্তৃপক্ষ শিশুটির চিকিৎসার কোন ব্যবস্থা নেয়নি। ঘটনাটি ধামাচাপা দিতে উল্টো অভিভাকদের হুমকী দিয়েছেন অধ্যক্ষ শেখ আব্দুল মান্নান। পরে আজ (বুধবার) তারা নিরুপায় হয়ে ট্রিপল নাইনে কল করলে ঘটনাস্থলে পুলিশ আসে। এরই মধ্যে অভিযুক্ত শিশুদের সড়িয়ে ফেলেন অধ্যক্ষ শেখ আব্দুল মান্নান।

খাদেমুল কোরআন মডেল মাদ্রাসার অধ্যক্ষ শেখ আব্দুল মান্নান বলেন, শিশুটির মাথা ফেটে রক্ত ঝড়ছিল। আমি তাঁকে সেভলন দিয়ে রক্ত মুছিয়ে দেই। পরে জানতে পারি তাঁকে শিক্ষার্থীরা পাশবিক নির্যাতন ও বলাৎকার করেছে। বিষয়টির কোন প্রকার সমাধান না করে অভিযুক্তদের সড়িয়ে ফেলা হয়েছে বলেও তিনি স্বীকার করেন।

সাভার মডেল থানার এসআই মাহবুব জানান, শিশুটিকে পাশবিক নির্যাতন এবং বলাৎকার করার ঘটনা প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা