1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

আশুলিয়ায় দেয়াল নির্মাণে বাধা, ভাইয়ের ঘুষিতে ভাইয়ের মৃত্যু

  • আপডেট : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ২১৯ বার দেখা হয়েছে

 শাহাদাৎ হোসেন,  আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় সরকারি জমিতে দেয়াল নির্মাণে বাধা দেওয়ায় চাচাতো ভাইয়ের ঘুষিতে জমত আলী মন্ডল (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৪ আগস্ট) দুপুরে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত হাজি জমত আলী মণ্ডল আশুলিয়ার নিশ্চিন্তপুর পূর্বপাড়া এলাকার মৃত নান্দুরা মণ্ডলের ছেলে। তিনি নিজের বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

অভিযুক্তরা হলেন, একই এলাকার ওয়াজউদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন, নজরুল ও আলী হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টারদিকে ওই এলাকার একটি সরকারি জমিতে দেয়াল নির্মাণ করছিলেন অভিযুক্তরা। এ সময় জমত আলী মণ্ডল ঘটনাস্থলে গিয়ে তাদের দেয়াল নির্মাণে বাধা দেন। সরকারি জমিতে দেয়াল নির্মাণ না করে চলে যেতে বলেন। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

হাতাহাতির সময় প্রতিপক্ষের ঘুষিতে জ্ঞান হারিয়ে ফেলেন জমত আলী মণ্ডল। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাকে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়া রয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা