1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় থেকে অটোরিকশা ছিনতাই চক্রের ৩ সদস্য আটক

  • আপডেট : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৩৫৪ বার দেখা হয়েছে

 শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি :   ধামরাই ও আশুলিয়ায় অভিযান চালিয়ে অটোরিক্সা ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় তাদের নিকট হতে ২টি ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করা হয়।

শনিবার (১৩ আগস্ট) বিকেল সোয়া ৫ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

 

এরআগে শুক্রবার ( ১২ আগষ্ট) সন্ধ্যার দিকে ধামরাই ও আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- ঢাকা জেলার বাসিন্দা রাজু (৩০) ও মোঃ আরিফ হোসেন বেপারী (৩৮) এবং কুষ্টিয়া জেলার বাসিন্দা মোঃ বদু (৩৬)।

র‌্যাব জানায়, গতকাল সন্ধার দিকে ধামরাই থানাধীন এলাকায় কিছু অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে একজন অটোরিক্সা ছিনতাইকারীকে গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাইকৃত ২টি অটোরিক্সা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের বিষয়ে সত্যতা স্বীকার করেছে।

তারাসহ পলাতক অজ্ঞাতনামা আরো ৮/১০ জন সহচরদের সহযোগীতায় ঢাকাসহ আশেপাশের জেলা হতে অটোরিক্সা ছিনতাই করে এনে জিরাবো এলাকায় ধৃত আসামী মোঃ রাজুর গাড়ির গ্যারেজে রাখতো এবং সেখান থেকে আসামী রাজু প্রতিটি অটোরিক্সার পার্টস খুলে আলাদা আলাদাভাবে ঢাকা মহানগরের বিভিন্ন খুচরা ও পাইকারী ডিলারদের কাছে বিক্রয় করতো।

র‌্যাব-৪,সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা