1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সাভারে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

  • আপডেট : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৯৬ বার দেখা হয়েছে

সাভার পৌর ব্যাংক কলোনি এলাকায় সামিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামী সাদনাম সাকিব হৃদয়কে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের স্বজনদের অভিযোগ, বিয়ের সময় সামিয়াকে দেওয়া ২৫ ভরি স্বর্ণের গহনাকে কেন্দ্র করে স্বামী ও শ্বশুর -শ্বাশুড়ির সঙ্গে কথা-কাটাকাটির জেরেই সামিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) সকালে ঘটনাটির কথা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম।

এরআগে, বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে সাভারের এনাম মেডিক্যাল থেকে সামিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এঘটনায় তিনজনের নামে মামলা করে নিহতের বাবা মিজানুর রহমান।
নিহত সামিয়া আক্তার মানিকগঞ্জ জেলার সিঙ্গায়ের থানার মিজানুর রহমানের মেয়ে।

৫ বছর আগে হৃদয়ের সঙ্গে পারিবারিকভাবে সামিয়াকে বিয়ে দেওয়া হয়। সামিয়ার দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।
সামিয়ার ছোট মামা আশিকুর রহমান ইছা জানান, বিয়ের সময় সামিয়ার বাবা ও মামারা মিলে ২৫ ভরি স্বর্ণের গহনা, মোটরসাইকেল ও তিন লাখ টাকার ফার্নিচার দিয়েছিলেন। বিয়ের পরপরই কৌশলে শাশুড়ি জায়েদা পারভিন সামিয়ার গহনা হাতিয়ে নেন। স্বর্ণের গহনা নিয়ে শ্বশুর-শাশুড়ি ও স্বামীর সঙ্গে মাঝে মাঝে কথা কাটাকাটি হতো সামিয়ার। গহনা নিয়ে কথা বললেই সামিয়াকে মারধর করা হতো।

আশিকুর রহমান বলেন, গতকাল বেলা তিনটার দিকে সামিয়া ফোন করে আমাদের জানায় ওকে (সামিয়া) মারধর করছেন ওর স্বামী ও শ্বশুর-শাশুড়ি। বেলা তিনটা ৩৭ মিনিটে সামিয়ার স্বামী আমাদের ফোনে জানায় সামিয়া স্টোক করেছে তাকে এনাম মেডিক্যালে নেওয়া হয়েছে। এনাম মেডিক্যালে গিয়া আমরা মরদেহ দেখতে পাই। স্বর্ণ নিয়ে কথা বলায় ওরা সামিয়াকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি চাই।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সামিয়াকে হত্যার অভিযোগে তার স্বামী সাদনাম সাকিব হৃদয়কে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় সামিয়ার শ্বশুর জাকারিয়া হোসেন ও শাশুড়ি জায়েদা পারভিনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা