1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সাভারে গরম খুনতি দিয়ে দুই শিশুর পা ঝলসে দিল পাষণ্ড বাবা

  • আপডেট : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৯৩ বার দেখা হয়েছে

সাভারে রান্নার কাজে ব্যবহৃত লোহার খুনতি গরম করে নিজের দুই শিশু সন্তানের পা ঝলসে দিল পাষণ্ড এক বাবা। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী শিশুদের মা জয়মেনা বেগম।

বুধবার (১০ আগস্ট) রাত ১১টার দিকে সাভার মডেল থানায় অভিযুক্ত নুর আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। এর আগে মঙ্গলবার দুপুরে সাভারের আড়াপাড়ার বিনোদবাদাই এলাকায় আবদুল লতিফের মালিকানাধীন বাড়িতে এই ঘটনা ঘটে। এই বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে নুর আলম ও তার শিশুরা বসবাস করত।

ভুক্তভোগী দুই শিশুরা হলো- আলিফ (৫) ও আরোবি (৯)। অভিযুক্ত বাবা নুর আলম (৩২) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পূর্বমাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে। বর্তমানে সাভারে ব্যাটারিচালিত অটোরিকশা চালায়।

ভুক্তভোগী শিশুদের মা জয়মেনা বেগম বলেন, গত ২৮ জুলাই আমার স্বামী নুর আলম যৌতুকের দাবিতে আমাকে মারধর করে নীলফামারী আমার বাবার বাড়িতে পাঠায়। শিশুদের তার কাছে রেখে দেয়। পরে গতকাল বাচ্চাদের খবর পেয়ে ঢাকায় ছুটে আসি। আমি আমার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিছি। আমি বিচার চাই।

উদ্ধারকারীদের বরাত দিয়ে তিনি আরো বলেন, গতকাল দুপুরে শিশুরা খেলাধুলা করছিল। এসময় তার বাবা তাদের মারধর করতে করতে ঘরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে লোহার খুনতি গরম করে মেয়ে আরোবির ডান পা তালু ঝলসে দেয়। আমার ছেলের বাম পা একইভাবে পুড়িয়ে দেয়। কান্না করলে তাদের মুখ চেপে ধরে। তাদের কান্নার শব্দ পেয়ে বাড়িওয়ালি এগিয়ে গেলে নুর আলম শিশুদের রেখে পালিয়ে যায়। পরে বাড়িওয়ালি তাদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। আমাকে ফোনে খবর দিলে আমি গ্রাম থেকে ছুটে আসি।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, দুই শিশুর পা ঝলসে দেওয়ার অভিযোগ পেয়েছি পাষণ্ড বাবার বিরুদ্ধে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা