1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

আশুলিয়ায় ৫ শতাধিক বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২০৯ বার দেখা হয়েছে

 শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অবৈধভাবে নেয়া পাঁচ শতাধিক বাসা-বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি সাভার জোনাল অফিস। বুধবার (১০ আগস্ট) দিনব্যাপী পরিচালিত অভিযানে আশুলিয়ার বেলমা ও দূর্গাপুর পশ্চিম চালা এলাকায় আনুমানিক ১ কিলোমিটার ব্যাপী নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়।

তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করা হয়।

এব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম জানান, আজ (বুধবার) সকাল থেকে শুরু করে আশুলিয়ার বেলমা ও দূর্গাপুর পশ্চিম চালা এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করা হয়েছে। এখানে একটি অবৈধ চক্র তিতাসের মূল সরবরাহ লাইন থেকে অবৈধ এবং ঝুঁকিপূর্ণ ভাবে নিম্নমানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে বিভিন্ন বাসাবাড়িতে গ্যাস সংযোগ প্রদান করেছে।

আমরা আজকের অভিযানে আনুমানিক এক কিলোমিটার ব্যাপী পাঁচশত বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি। এসময় অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজারগুলো জব্দ করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে এসময় আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান রুবেল, আব্দুল মান্নান প্রমুখ সহ তিতাসের কারিগরি টিমের সদস্যগণ।

অভিযান চলাকালে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ রবিউল এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা