1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় হামলার ঘটনায় ইউপি সদস্য কারাগারে

  • আপডেট : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১০৪ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাতে একটি বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগে ইউপি সদস্যসহ আটজনকে আটক করেছে পুলিশ। আশুলিয়া থানা পুলিশ বুধবার তাদের আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক ৭জনের জামিন মঞ্জুর করে এবং একজনের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়ে দিয়েছে।

এরআগে, মঙ্গলবার রাত ৮ টারদিকে আশুলিয়ার নিরিবিলির মুক্তধারা এলাকার আবদুল জলিলের বাড়িতে হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে। এ হামলার আসামী পাথালিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার সফিউল আলম সোহাগসহ ৮ জনকে আটক করে পুলিশ।

হামলায় আহতরা হলেন- তৌহিদ সরদার (১৮), তামান্না সরদার (১৭), তুহিন (৩০) ও তাদের মা বকুল বেগম (৪৮)।

আটকরা হলেন-পাথালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য সফিউল আলম সোহাগ, রবিউল ,তুহিন, ফাহিম, হাবিব, রনিসহ আটজন।

অভিযোগ সূত্রে জানা যায়, মুক্তধারা এলাকার একটি খেলার মাঠে তৌহিদ ও শাওন নামের দুই বন্ধু বসেছিলেন। এ সময় ফাহিমসহ আর ১০ থেকে ১৫ জন যুবকের সঙ্গে তৌহিদ ও শাওন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ফাহিম দেশিও অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করলে ফাহিমকে আটকিয়ে বাড়ি নিয়ে যায় তৌহিদের লোকজন। বিষয়টি ইউপি সদস্য সোহাগ জানতে পেরে প্রায় ২ শতাধিক লোক নিয়ে তৌহিদের বাড়িতে হামলা ও লুটপাট চালায় বলে অভিযোগ রয়েছে। এতে তৌহিদের মা-বোনসহ আহত হন আরও কয়েকজন। এদিকে তৌহিদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের ভর্তি করা হয়েছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা