1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সাটুরিয়ায় স্কুল শিক্ষার্থীকে অপহরণ

  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১২২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় নবম শ্রেনির এক শিক্ষার্থীকে অপহরণ করার অভিযোগ উঠেছে রহিম মিয়া নামে এক বখাটে যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সাটুরিয়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের চাচীতারা এলাকায়। ওই শিক্ষার্থী বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

রহিম মিয়া নামে ওই বখাটে যুবক ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত বলে জানান ওই শিক্ষার্থীর পরিবার। এ ঘটনায় অপহৃত ছাত্রীর মা রহিমা বেগম বাদী হয়ে বোরবার বিকেলে সাটুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বান্ধবী বৃষ্টি আক্তার জানান, প্রতিদিনের মতো রোরবার (৭ আগস্ট) সকাল ৯টার দিকে আমি আর আমেনা বাড়ি থেকে স্কুলের উদ্দ্যেশে রওনা দেই। আমরা গল্প করতে করতে রাস্তা দিয়ে যাচ্ছিলাম,এমন সময় পিছন দিক থেকে একটি হাইয়েস মাক্রোবাস এসে অস্ত্রের মুখে জিম্মি করে আমেনাকে তুলে নেয় । আমি মাইক্রোতে থাকা আব্দুর রহিম নামের একজনকে চিনতে পারি।আমি বাধা দেওয়ার চেষ্টা করলে আমাকে ধাক্কা মেরে ফেলে চলে যায়। এসময় আমি চিৎকার করতে থাকি। এলাকাটি জনশূন্য থাকায় লোকজন আসার আগেই আমেনাকে নিয়ে মাইক্রোবাসটি পালিয়ে যায়। এরপর আমি বিষয়টি আমেনার পরিবারকে জানাই।

আমেনার মা রহিমা বেগম জানান, বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে তার মেয়ে লেখাপড়া করে। আমেনা আক্তার প্রতিদিনের মতো সকাল সাড়ে ৯টার সময় স্কুলে যাওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়। রোববার সকালে তার বান্ধবী বৃষ্টি আক্তারকে সাথে নিয়ে স্কুলে যাচ্ছিল। এসময় চাচিতারা থেকে দিঘলিয়া এলাকায় পৌছালে পিছন দিক থেকে একটি হাইয়েস মাক্রোবাস সামনে এসে বান্ধবী বৃষ্টি আক্তারকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে আমেনা আক্তারকে তোলে নেয় রহিম মিয়াসহ কয়েকজন যুবক। তিনি আরো বলন, দীর্ঘদিন ধরে ওই বখাটে আমার মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যাক্ত করত ও কুপ্রস্তাব দিত। তার কু-প্রস্তাবে মেয়ে রাজী না হওয়ায় বখাটে রহিম এ ঘটনা ঘটায় বলে জানান।

এ বিষয়ে সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য চেষ্টা অব্যহত রয়েছে অপহরণকারীকে ধরতে মাঠে পুলিশ কাজ করছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা