1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

শিমুলিয়ায় অস্ত্র ঠেকিয়ে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২৬৬ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : ফিল্মি স্টাইলে মোবাইল ব্যাংকিং রকেটের এক সেলস ম্যানকে অস্ত্র ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে গেছে ছিনতাইকারীরা। ব্যাগে আড়াই লাখ টাকা ছিলো বলে দাবি ভুক্তভোগীর। এ সময় চারটি ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় তারা। সোমবার (৮ আগস্ট) বিকেলে সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাড়াগ্রামে শাখা সড়কে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শাহিন আলম ডাচ্-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের সেলস ম্যান ও ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের শহিদুল ইসলামের ছেলে।
শাহিন আলম বলেন, সহকর্মী সামাদ হোসেনসহ প্রতিদিনের মত এজেন্টদের টাকা রিচার্জ করতে যাই। প্রথম কুশুরা থেকে আমরা টাকা নিয়ে বান্নারখোলা যাই। সেখানে লেনদেন করে আশুলিয়ার আমতলার দিকে যাই। কাজ শেষ করে পাড়াগ্রামের দিকে রওনা হলে কিছুদূর যেতেই দুটি মোটরসাইকেল এসে আমাদের পথরোধ করে ও লাথি দিয়ে আমাদের ফেলে দেয়। পরে পিস্তলের ভয় দেখিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার দুটি ককটেল ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে।

এ বিষয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান তিনি।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা