1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

মানিকগঞ্জে মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেফতার ২

  • আপডেট : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৮২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের দৌলতপুরে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসা শিক্ষার্থীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগে একই মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্রসহ তার সহযোগীকে গ্রেফতার করেছে দৌলতপুর থানা পুলিশ। সোমবার (৮ আগস্ট) অভিযুক্ত দুই কিশোর আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

অভিযুক্তরা হলো- উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বাবলু শেখের ছেলে দৌলতপুর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র রাকিবুল হাসান হৃদয় ও একই গ্রামের আমিনুর রহমানের ছেলে দৌলতপুর সরকারী পিএস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রাকিব হোসেন।

দৌলতপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে দৌলতপুর দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী তার পঞ্চম শ্রেণির এক বান্ধবীর সঙ্গে দুপুরে টিফিনের সময় বাড়ি যাছিল। এসময় একই মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্র তাদের উপজেলার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সঙ্গে থাকা পঞ্চম শ্রেণির ওই শিক্ষার্থীকে অন্য একটি রুমে আটকে রেখে ৬ষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে এবং এ ঘটনা কাউকে বললে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

এদিকে বাড়ি ফিরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী মা-বাবার কাছে ঘটনাটি খুলে বললে। পরে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে রোববার সকালে দৌলতপুর থানায় মামলা দায়ের করে।

দৌলতপুর থানার ওসি মোঃ জাকারিয়া হোসেন বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ওই মাদরাসা ছাত্র ও তার বন্ধুকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ধর্ষণের সেই ভিডিও ক্লিপ উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে হয়েছে। সেইসাথে অভিযুক্ত দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা