1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সিংগাইরে ৫ম শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা মামলার আসামি গ্রেফতার

  • আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩৮৮ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : পঞ্চম শ্রেণীর ছাত্রীকে (১২) জোরপূর্বক ধর্ষণ করে ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে একটি মামলায় মানিকগঞ্জের সিংগাইরে মোহন (৬০) নামের একজনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোহন উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের মৃত আছের মোল্লার পুত্র ও ৩ সন্তানের জনক। সে পেশায় একজন মাছ ব্যবসায়ী। তবে মাঝে মধ্যে রাজমিস্ত্রির কাজ করে বলে জানা গেছে। গত শনিবার (৬ আগস্ট) দিবাগত রাতে ভিকটিমের মা বাদি হয়ে মামলা করলে পুলিশ ওই রাতেই মোহনকে গ্রেফতার করেন।

মামলার এজাহার ও ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, ওই ছাত্রী গত ৯ ফেব্রয়ারি বিকেলে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টারপ্রাইজ নামের টিনের দোকান সংলগ্ন জনৈক মজিবরের বিল্ডিয়ের ছাদের ওপর ছাগলের জন্য গাছের পাতা সংগ্রহ করতে যায়। এ সুযোগে সেখানে পরিত্যক্ত রুমে নিয়ে মোহন তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন।

ভিকটিমের মা জানান, তাদের নিজস্ব কোনো জায়গা জমি নেই। অন্যের বাড়িতে ভাড়া থেকে ঝি-এর কাজ করেন। স্বামী কৃষি শ্রমিক। ৩ সন্তানের মধ্যে তার এই মেয়েটি সবার ছোট। ঘটনা প্রকাশ পাওয়ায় ১০/১২ দিন আগে অভিযুক্ত মোহনের বোন ছকিনা আমাদের ২ হাজার টাকা দিয়ে গর্ভের সন্তান নষ্ট করতে বলেছিলো। ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন তিনি।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল আলীম মুঠো ফোনে বলেন, আমি ৩ দিন যাবত এলাকার বাইরে আছি। তবে একাধিক লোকের মাধ্যমে আমি ঘটনাটি শুনেছি।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর এসআই শেখ তারিকুল ইসলাম বলেন, মামলার আসামি মোহনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরিক্ষাসহ আদালতে ২২ ধারা জবানবন্দি সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা