1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সিংগাইরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী অন্তঃসত্ত্বায় ৬০ বছরের বৃদ্ধ কারাগারে

  • আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৪২ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি  : মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী অন্তঃসত্ত্বা হয়েছে। এ ঘটনায় মামলা হলে মহন আলী (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা গেছে, ১৩ বছর বয়সী ওই শিক্ষার্থী গত ৯ ফেব্রুয়ারি বিকেলে স্থানীয় বাজারে গবাদিপশুর খাদ্য কিনতে যায়। এসময় আসামি মহন আলী তাকে ফুসলিয়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করেন। ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।
সম্প্রতি শিশুটি অসুস্থ হয়ে পড়ে। গত শুক্রবার (৫ আগস্ট) তাকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে পরীক্ষায় অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। পরে শিশুটি তার মা ও দাদিকে ধর্ষণের ঘটনা জানায়।

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় মহন আলীর বিরুদ্ধে থানায় মামলা করেন শিশুটির মা। রাতেই তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে তোলা হয়।

মানিকগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান বলেন, দুপুরে মানিকগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি মহন আলীকে তোলা হয়। জ্যেষ্ঠ বিচারক আব্দুন নূর তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যা ৬টার দিকে তাকে কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা