1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

গাজীপুরে বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে দলবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত পাঁচজন গ্রেপ্তার

  • আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪৭ বার দেখা হয়েছে

টাঙ্গাইলে বাসে ডাকাতি ও দলবদ্ধ ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে (২১) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোরে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার দিনভর পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত অভিযোগে তাকওয়া পরিবহনের পাঁচ কর্মীকে গ্রেপ্তার করেছে। ভুক্তভোগীদের লুণ্ঠিত ১০ হাজার টাকা, দুটি ব্যাগ ও বিভিন্ন মালামাল মালামাল উদ্ধারের পাশাপাশি বাসটিও জব্দ করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীদের অভিযোগ সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে বাসে আসা ওই দম্পতি শনিবার ভোরে গাজীপুর নগরের ভোগড়া বাইপাস এলাকায় নামেন। সেখান থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে করে শ্রীপুরের মাওনার দিকে যাত্রা করেন। বাসে আরও কয়েকজন যাত্রী ছিলেন। বাসটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় এসে পৌঁছালে তাকওয়া পরিবহনের আরও তিনজন কর্মী বাসটিতে ওঠেন। বাসটিতে আগে দুজন কর্মী ছিলেন। মহাসড়কের হোতাপাড়া পর্যন্ত আসতে আসতে অন্য যাত্রীরা বাস থেকে নেমে যান। হোতাপাড়া অতিক্রমের পর বাস থেকে ওই নারীর স্বামীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। এরপর ওই পাঁচজন বাসের ভেতর ওই নারীকে ধর্ষণ করেন।

পুলিশ বলছে, শ্রীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় গিয়ে বাসটি ঘুরে আবার গাজীপুর সিটির দিকে রওনা করে। একপর্যায়ে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় এসে অভিযুক্ত ব্যক্তিরা ওই নারীকে নামিয়ে দিয়ে চলে যান। এর আগে ওই নারী ও তাঁর স্বামীর কাছ থেকে নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেওয়া হয়।

নির্যাতনের শিকার নারী গাজীপুর সিটি করপোরেশন এলাকায় থেকে পোশাক কারখানায় চাকরি করেন। এ ঘটনায় ওই নারীর স্বামী গতকাল সকালে শ্রীপুর থানায় মামলা করেন।

গাজীপুরের পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন, ঘটনাটি জানার পর থেকে পুলিশের একাধিক দল একযোগে অভিযান শুরু করে। দিনের মধ্যে পাঁচজন আসামিকেই গ্রেপ্তার এবং মালামাল উদ্ধার করা হয়েছে। যে মিনিবাসটিতে ঘটনা ঘটেছে, সেই বাসটিও জব্দ করা হয়েছে।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মঞ্জুর মোরশেদ বলেন, ভুক্তভোগী নারী হাসপাতালে ভর্তি। রোববার তাঁর শারীরিক পরীক্ষা করা হবে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা