1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

তেলের দাম বৃদ্ধির খবরে পাম্পে ভিড় জমায় বাইকাররা

  • আপডেট : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৪৫ বার দেখা হয়েছে

 

শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। রাত ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। দাম বৃদ্ধির খবর শুনেই পাম্পে ভিড় জমায় মোটরসাইকলচালকরা। তবে পাম্প বন্ধ থাকায় ফিরে যায় তারা। শুক্রবার (৫ আগস্ট) রাতে কুড়িলের একটি পাম্পে এ চিত্র দেখা যায়।

তবে এ চিত্র শুধু ঢাকাতেই নয়। দেশের বিভিন্ন স্থানের পেট্রল পাম্পের একই চিত্র দেখা গেছে।

জ্বালানি তেলের দাম দাম বাড়ানোর ঘোষণার সঙ্গে সঙ্গেই খুলনার বেশ কিছু পেট্রল পাম্প বাড়তি দামে তেল বিক্রি শুরু করে। এছাড়া কয়েকটি পাম্প বন্ধ করে রাখে। সব পেট্রল পাম্পে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। তবে এ বিষয়ে কোনো কথা বলেননি পাম্পের মালিক ও কর্মচারীরা।

শুক্রবার (৫ আগস্ট) রাতে নগরীর খালিশপুর এলাকায় খোলা থাকা একটি পাম্পে মোটরসাইকেল ও ছোট ছোট যানবাহনের দীর্ঘ লাইন দেখা যায়। খোঁজ নিয়ে জানা যায় সেখানে তেল মিলেছে, তবে বাড়তি দামে।

তেল নিতে আসা মোটরসাইকেলচালক খালিশপুরের বাসিন্দা নজরুল ইসলাম বলেন, রাত ১১টার দিকে তেল নিয়েছি বাড়তি দামেই।

পঞ্চগড় সব ফিলিং স্টেশনে মোটরসাইকেলচালকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মাগুরায় রাত ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত সব পাম্পেই তেল বিক্রি বন্ধ ছিল। এ সময় মোটরসাইকেলচালকরা পাম্পে ভিড় জমায়। একই চিত্র যশোরসহ দেশে সব জেলার পেট্রল পাম্পগুলোতেও।

শুক্রবার রাত থেকে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। এখন ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা