1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

ধামরাইয়ে বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে শিক্ষার্থী শেখ সাদী

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১১৯ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে বর্ণমালা স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মোঃ শেখ সাদী (১৩)। অন্য আট-দশজন বন্ধুর মত তাঁরও স্বপ্ন ছিল স্বাভাবিক ও সুস্থ্যভাবে বাঁচতে। কিন্তু সে স্বপ্ন তার ভাগ্য থেকে সটকে পড়েছে।

শেখ সাদী গত ১৫ জুলাই বন্ধুদের সাথে গোসল করতে যায় পৌরসভার ধানসিঁড়ি আবাসিক এলাকার একটি লেকে। লেকের পানির ওপর বিদ্যুতের তার একেবারেই ঝুলে আছে শেখ সাদী তা খেয়াল করেনি। সাদী গোসল করার জন্য পানিতে লাফ দিলে বিদ্যুতের তারের সাথে তার দুটি হাত লেগে যায়। মুহুর্তে দুই হাত আগুন ধরে ছিটকে পানিতে পড়ে যায় সাদী।

এ অবস্থায় বন্ধুরা চিৎকার শুরু করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিট এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালে নিয়ে যান তার স্বজনরা।

চিকিৎসকরা প্রাণপণ চেষ্টা করেছিলেন দুটি হাত রেখেই চিকিৎসা চালিয়ে যেতে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে কাধের নিচ থেকে তাঁর দুটি হাত কেটে ফেলতে হয়েছে। সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিট এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালের ৬তলার এমএইচডিইউ-৬১১ এর ১ নং বেডে চিসিৎসাধীন অবস্থায়। এ ধরনের খবর শুনে গত ১৮ জুলাই শেখ সাদীর চাচাতো ভাই মনির হোসেন স্ট্রোক করে মারা যান। বাবা-মা ও বোনদের সাথে থাকে ধামরাই পৌরসভার বরাদনগর মহল্লার একটি ভাড়া বাসায়। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ওয়ার্সী পাইকপাড়ার আরোহা গ্রামে। বাবা সামান্য বেতনে চাকরি করেন আকিজ সিরামিক কারখানায়।

শেখ সাদীর বাবা জসিম উদ্দিনের অভিযোগ,পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলা ও খামখেয়ালীপনার কারণে তার ছেলে আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ধামরাই জোনাল অফিসের ডিজিএম আল মাহমুদ ফয়সাল বলেন, বিষয়টা আমার জানা নেই। তবে বিদ্যুতের তার ঝুলে আছে এ কথাটা কেউ আমাদের অবহিত কিংবা অভিযোগও করেনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা